Opera Products

ভিডিও স্ট্রিমিং এখন আরোও দ্রুত।

opera-mini--video-boost-EN

ব্যাপারটা নিশ্চয়ই আপনার কাছে বিরক্তিকর লাগে, যখন আপনি ফোনে একটা ভিডিও দেখছেন, কিন্তু ভিডিও শুধু বাফারই হচ্ছে আর বাফারই হচ্ছে, ভিডিও আর দেখা যাচ্ছে না। ভিডিও বাফারিং নিয়ে আপনার যতো দুশ্চিন্তা, তার সহজ সমাধান হচ্ছে Opera Mini, যেকারণে আপনি হয়তো স্মার্ট ফোন কিনতে ভয় পাচ্ছেন, বা ভয় পাচ্ছেন বড় কোন ইন্টারনেট প্যাকেজ কিনতেও।

অ্যানড্রয়েডের জন্য অপেরা’র সর্বশেষ ভার্শনটি ভিডিও বুস্ট করতে পারে। এটি ভিডিওর সাইজ কমিয়ে ফেলে, ফলে ভিডিও লোডিং টাইম কমে যায় এবং বাফার হতে কোন ঝামেলা করে না।

কিভাবে ভিডিও বুস্ট-আপ সেট করবেন?

অপেরাই প্রথমবারের মতো ওয়েব ব্রাউজারে ভিডিও সংকোচন সুবিধা দিচ্ছে। অ্যান্ড্রয়েড ফোনের সাধারন ওয়েব ব্রাউজার আপনাকে এই সুবিধা দেবে  না, অপেরাই বিশ্বে প্রথমবারের মতো এটি পরিচিত করছে। অথচ, প্রায় ৭০ শতাংশ স্মার্ট ফোন গ্রাহকই তাদের ফোনের ডিফল্ট ব্রাউজারে ভিডিও দেখে থাকেন। দুর্ভাগ্যজনক ব্যাপারটি হলো, এটা আপনার ফোনের ডাটা প্ল্যান খুব দ্রুত খেয়ে ফেলে, ভিডিও লোড হতে বেশি সময় লাগে কিংবা লোডই হয়না, উপরন্তু; আপনার জন্য ঝামেলা তৈরি করে।

আপনি যদি অ্যান্ড্রয়েড ফোনে ভিডিও দেখতে পছন্দ করেন, এবং মাস শেষে নেট বিল দেখে চমকে উঠছেন তাহলে আপনার জন্য একটি সুপরামর্শ, ব্রাউজার চেঞ্জ করে ফেলুন। গুগুল প্লে থেকে আপডেট করে নিন আপনার Opera Mini। এটি নিশ্চিত করা যায় যে Opera Mini আপনার সময় নষ্ট করবে না, বরং বাঁচাবে।


User comments



Opera

You deserve a better browser

Opera's free VPN, Ad blocker, and Flow file sharing. Just a few of the must-have features built into Opera for faster, smoother and distraction-free browsing designed to improve your online experience.

Download now